• সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা অনাবৃষ্টিতে টিউবওয়েল অচল পানি পরীক্ষার ল্যাবও নেই কুলিয়ারচর স্টেশন থেকে টিকেটসহ কালোবাজারী আটক সৈয়দ নজরুল মেডিক্যাল শিক্ষার্থী আক্রান্তের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি

পাকুন্দিয়ায় ফলদ ও বনজ বৃক্ষরোপন কর্মসূচী পালন

# রাজন সরকার, পাকুন্দিয়া :-
‘গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ্য প্রজন্মের দেশ গড়ি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ফলদ ও বনজ বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়েছে। ৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্ত্বরে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার রোজলিন শহীদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে ফলদ ও বনজ বৃক্ষের চারা তুলে দেন।
এই সময় সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হারুন অর রশিদ জুয়েল, মহিলা ভাইস-চেয়ারম্যান শামছুন্নাহার, উপজেলা কৃষি কর্মকর্তা নূর-এ-আলম, চরফরাদী ইউপি চেয়ারম্যান আ. মান্নান, হোসেন্দী ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. সাদেকুর রহমান, মুক্তিযোদ্ধা আ. সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *